banner

The New Stuff

Sunset-and-Minarets-over-Istanbul-Turkey
895 Views

বিশ্বে খিলাফাতে ইনসানিয়াহ পুনঃ প্রতিষ্ঠায় আমাদের ‘ইমাম হায়াত’


বস্তুবাদ,জড়বাদ,মার্ক্সবাদ,লেনিনবাদ তথা মনুষ্য রচিত তন্ত্র মন্ত্রের উরধে উঠে আল্লাহ ও তার রাসূলের জীবননীতি বা রাজনীতিতে পরিচালিত এক ঐশী প্রেরনা যা রাসূল প্রেমে আবধ্য ছিলো সেই শক্তির জোড়েই সাহাবা যুগের ‘বদর জিহাদে’ মুক্তি পেয়েছিলো মানবতা , মুক্তি হয়েছিলো বিশ্ব ইনসানিয়াতের, মুক্তি পায় জীবননীতি, ইসলাম তার স্ব মহিমায় বিকশিত হয়ে ডানা ঝাপটিয়ে কামিয়াবীর আকাশে উড়াল দেয় ।
বস্তু থেকে নয় যা কিছু হয় আল্লাহ ও তার রাসূল প্রেম থেকেই হয় ।
এই নীতিতে অগ্রসরমান মুসলিমদের অগ্রগামী সেনাদল রাসূলে আরাবী মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের নেত্রিত্তে ধারাবাহিকভাবে গোটা দুনিয়াতে ইসলামের পতাকাকে উড্ডীন করেছিলো ।
কি খন্দক, কি হুনাইন, কি তবুক, কি শামের বিজয়, কি পারস্যের বিজয় সব যায়গাতেই রাসূলের (সা) রুহানী আওলাদরা বিজয়ের পতাকাকে ছিনিয়ে এনে গোটা দুনিয়াতে ইনসানিয়াতে খেলাফাত কায়েম করেছিলেন । যার ধারাবাহিকতা হজরতে আমির মুয়াবিয়া (রাদিয়াল্লাহু তাআলা আনহু) পর্যন্ত বহাল থাকে ।
আমির মুয়াবিয়া (রাদি) পরবর্তী ধীরে ধীরে ধ্বংস হতে থাকে রাসূলে আরাবী (সা) সহ হাজারো সাহাবা রাদিয়াল্লাহুতাআলা আনহুমের রক্ত ঝড়ানো খিলাফতে ইনসানিয়াহর শত বছরে গড়া ইমারাত ।
‘তারীখে ইসলামিয়া’ ঘাটলে দেখা যায় রাসূলে আরাবীর প্রতিষ্ঠিত উক্ত খিলাফাতে ইসলামিয়ার ধ্বংসের পেছনে মূল কলকাঠি নেড়েছিলো ফেরাউনী,নমরুদী চিন্তা চেতনার মূল চিন্তন এই বস্তুবাদী চিন্তাধারা। আল্লাহ থেকে হয় না রাসূলে আরাবীর (সা) প্রেম থেকে হবে না , রাসূলের প্রেমে আড়ষ্ট সুন্নাতে মুতাহহারা ওয়া মুয়াত্তারা থেকে হবে না – যা কিছু হয় আর যা কিছু হবে সবই আল্লাহ ও তার রাসূল প্রেম বিনা এই জড়বাদী শক্তির দ্বারাই হবে ??? মূলত এই যাবতীয় তন্ত্র আর মন্ত্রের দারস্থ হবার দ্বারাই খিলাফাতে ইসলামিয়া / ইনসানিয়াহ ধূলায় লুটে পরে, ভেঙ্গে পরে রাসূলে আরাবীর (সা) প্রতিষ্ঠিত রক্তঝড়া খিলাফাতের ইমারাত
সেই থেকে আজ অবধি গোটা দুনিয়াতে চলছে সেই বস্তুবাদী আর জড়বাদীদের দাপট । সবচাইতে আশ্চর্য বিষয় হচ্ছে, আজ গোটা দুনিয়ার তাবড় তাবড় ইসলামের গ্রুপগুলো আর নেত্রিত্তে থাকা হাস্তি হাস্তি ওলামা মাশায়েখরাও তাদের ইসলামের মহান খিদমাতকে সেই বস্তুবাদী আর জড়বাদীতাকে আবর্তন করেই সামনে এগিয়ে যাচ্ছেন । যার ফলশ্রুতিতে আমাদের অবস্থা আজ সেই বনী ইসরাইলের জাতির মতো যেমনটা ঘটেছিলো বনী ইস্রাইলের প্রভাবশালী নবী হজরতে মূসা (আ) এর যুগে — হজরতে মুসা (আ) এর দেখানো পথ পরিহার করবার কারণে আল্লাহ সুবহান ৪০ বৎসর পর্যন্ত বনী ইসরাইলের একটি বড় জামাতকে একই রাস্তায় ঘুরিয়ে ফিরিয়ে প্রতিদিন একই যায়গায় নিয়ে আসতেন আর সেই বনী ইসরাইল জাত আফসোস করতো – হায় !! যেখান থেকে যাত্রা শুরু করলাম সেখানেই এসে যাত্রার সমাপ্তি । (?) (?) অগ্রগতি কোথায় (?)
আজ আমাদের দশা ঠিক তেমনটাই দৃশ্যমান, দিন রাত মাস বছর যুগ পার করে আমাদেরকার্যক্রম সেই তিমিরেই আবধ্য , (??) যদিও বাহ্যিক দ্রিষ্টিতে দ্বীনের অনেক খিদমাত আঞ্জাম আমাদের দ্রিষ্টিগত হচ্ছে , কিন্তু বাতেল ফেরাউনী শক্তিগুলো আজ যেভাবে দাজ্জালী শক্তিতে পরিণত তার বিপরীতে আজ গোটা মুসলিম মিল্লাতের অবস্থা নিতান্তই যেন মৃত্যু পথচারী নাবিকের ন্যায় । (??)
আলহামদুলিল্লাহ আল্লাহর মহান কৃপা এবং আল্লাহর হাবীব (সা) এর মহান ছদকা আল্লাহর হাবীবের পর্দা নেবার সেই ১৫০০ বছর পরে আবারো আমাদের মাঝে আল্লাহ সুবহান এমন এক মহান ইমামকে, এমন এক বীর সেনানীকে , এমন এক রাসূল প্রেমিককে আমাদের মাঝে বর্তমান করেছেন যার দেখানো পথে , যার দর্শনে , যার আদর্শে পরিচালিত হবার দ্বারা আল্লাহ ও তার রাসূল প্রেমের (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম) সঠিক দিকপাল পেতে যাচ্ছে মুসলিম উম্মাহ ।
আমাদের আশা, আমাদের স্বপ্ন আমাদের মহান ইমাম “ইমাম হায়াত (আ-রা)”এর দেখানো পথে পরিচালিত হবার দ্বারা মুসলিম মিল্লাত সকল ফেরাউনী, নমরুদী, বস্তুবাদী, নাফসানিয়াত, খাহেশাত, রাজতন্ত্র, ওহাবিবাদীতাকে পদদলিত করে আবারো বিশ্বে সাহাবাযুগের সেই খিলাফাতে ইনসানিয়াকে কায়েম করেই ছাড়বে । ইনশাআল্লাহ ।
ওমা তাওফীকি ইল্লা বিল্লাহ ।


This post has been seen 899 times.
শেয়ার করুন

Recently Published

Untitled-1
»

ইসলাম প্রতিমার বিরুদ্ধে, ভাস্কর্য ও মূর্তির বিরুদ্ধে নয়, একটি দালীলিক পর্যালোচনা

নাজমুল মুহম্মদ ...

Untitled-2
»

আহমাদিয়া মুসলিম জামাত নামধারী কুখ্যাত কাফের কাদীয়ানিয়াদের স্বরূপ উন্মোচন – ২য় খন্ড

সোনার বাংলাসহ গোটা ...

tumblr_m5ttvwJwae1qkwmgko1_1280
»

মেরাজুন্নাবী (সা) এর মূল দীক্ষাকে অস্বীকার করা প্রত্যক্ষভাবে শানে রেসালাতের অস্বীকৃতি

টাইমস৭১বিডি ডেস্ক, ঢাকা ...

18057189_1341071809310969_2890218475897828093_n
»

উম্মেহানী এর পরিচয় ও নাস্তিকদের দাঁত ভাংগা জবাব

মাসুদ পারভেজ – ...

2014-07-23-GayMene1379371366872
»

কিভাবে বাংলাদেশের জেলায় জেলায় বিদেশী অর্থায়নে ছড়িয়ে দেওয়া হচ্ছে সমকামীতা

নিলয় হাসান বলছি –  জেনে ...

8715089964_5a14e1f7f9
»

হেফাজতে ইসলামের চেতনার মূল গোড়ায় “ওহাবীবাদ রাজনীতি”

ইন্টারনেট থেকে প্রাপ্ত ...

ddgdgdg
»

কাদীয়ানিয়াত আহমাদিয়া মুসলিম জামাতের স্বরূপ উন্মোচনে ধারাবাহিক আলোচনা- ১ম পর্ব

ব্লগ ডট টাইমস৭১বিডি থেকে ...

14650162_1793332307615351_7045395582977483766_n
»

“খোমেনীকে সমর্থন দেওয়া মানে শিয়াবাদকে সমর্থন দেওয়া”

‘টাইমস৭১বিডি ‘র ...

salamun alaika
»

আমার প্রিয়নবীর পিতা মাতা নিষ্পাপ-মুমিন-ঈমানদার মুসলমান ছিলেন, জাহান্নামী নন

আমার প্রিয়নবীর  (সা) পিতা ...

Shares
Loading...