banner

The New Stuff

Untitled-2
485 Views

আহমাদিয়া মুসলিম জামাত নামধারী কুখ্যাত কাফের কাদীয়ানিয়াদের স্বরূপ উন্মোচন – ২য় খন্ড


সোনার বাংলাসহ গোটা পৃথিবীর দুই শতাধিক দেশে আহমাদিয়া মুসলিম জামাত নামধারী কুখ্যাত কাফের কাদীয়ানিয়াদের স্বরূপ উন্মোচন

শতাধিক পর্বে সাজানো ধারাবাহিক আলোচনার – ২য় খণ্ড

লিখেছেন – শোয়ায়েব হোসাইন মোল্লা, প্রতিষ্ঠাতা সম্পাদক-টাইমস৭১বিডি

কাদীয়ানিয়াত আহমাদিয়া মুসলিম জামাত বাংলাদেশের কোটি কোটি নাবী প্রেমিক আশেকে রাসূলদের ঈমানী  প্রতিবন্ধকতাকে মাথায় রেখে তাদের কার্যক্রম পরিচালনা করবার ক্ষেত্রে প্রচার মাধ্যমে মীর্জা গোলাম কাদীয়ানিকে সরাসরি নাবী হিসেবে ফলাও করা থেকে একধাপ পিছিয়ে মীর্জা গোলাম আহমাদ (?) কাদীয়ানিকে যুগের হাজ্রাত মাহদী দাবী করছে।

পৃথিবীর কোন কোন দেশে তাদের প্রচারণা পতাকাই সাক্ষ্য দিচ্ছে – এখানে ১২৫ বছরের ইতিহাসে ২০০ টি দেশের পতাকার ছবি বিদ্যমান। ছবি – ইন্টারনেট ।

তাদের সাইবার প্রচার প্রচারণায় তারা প্রথমতই দাবী করছে মীরজা গোলাম আহমাদ কাদীয়ানিই, প্রতিশ্রুত হাজ্রাত মাহদী (আ)। নাউজুবিল্লাহিমিনজালিক।

মূলত আহমাদিয়া জামাতের এ দাবী নির্জলা /নিড়েট মিথ্যাচার, ভন্ডামী,শায়তানী, শায়তানের  চামুন্ডাগিরি ছাড়া আর কিছুই নয়।   কারণ কি ??????

সিহাহ সিত্তার হাদিসগুলোতে হাজ্রাত মাহদী –( আ) এর ব্যাপারে মুতাওয়াতের ছাহীহ হাসান পর্যায়ের ৫০ এর বেশি হাদিস পাওয়া যায়। সুতরাং মাহদী (আ) এর ব্যাপারে সংশয় থাকলে বা হাজ্রাত মাহদী আ কে নির্বাচনে ভুল করলে সংশ্লিষ্ট ব্যক্তির ঈমান নষ্ট হয়ে যাবে, শুধু তাই নয় মাহদী আ এর স্থান দখলকারী দাবীদার যে কোন ব্যক্তি বা উক্ত দাবীকারি ব্যক্তির অনুসারীদের উপর কুফরের ফতোয়া মুসাল্লাত হবে এতে কোন সংশয়ের বিন্দুমাত্র অবকাশ নেই যেহেতু সে বা তারা ছাহীহ হাদিস এনকার করে যাচ্ছে ।

সিহাহ সিত্তা সহ বিশ্ব বিখ্যাত সকল হাদিসে হাজ্রাত মাহদী (আ) এর ব্যাপারে নিন্মোক্ত কারীনাহ/ রেওয়ায়েত সমূহ পাওয়া যায় । যার কোন একটিও আহমাদিয়া মুসলিম জামাত নামধারী কাদিয়ানিদের দাবীকৃত মীর্জা গোলাম আহমাদ কাদীয়ানির সাথে না জন্মে আর না কর্মে,না কোন তার জীবন ইতিহাসের সাথেমিলে থাকে ???? ?

সুতরাং কাদিয়ানি আহমাদিয়া জামাতের প্রতিষ্ঠাতা মীর্জা গোলাম কাদিয়ানির “ইমাম মাহদী” হাজ্রাত মাহদী ” হওয়ার দাবী নিরেট মিথ্যাচার,ভন্ডামী,শয়তানী, শায়তানের চামুন্ডাগিরি ছাড়া আর কিছুই নয়।

রাসুল সাল্লাল্লাহু আলিইহি ওয়া সাল্লাম এর হাদিসের আলোকে হাজ্রাত মাহদী ( আ) এর প্রকাশের কয়েকটি নিদর্শন নিম্নে উল্লেখ করা হলো —

  1. হাজ্রাত মাহদী ( আ) হাজরাত ফাতেমা ( রা ) এর বংশ থেকে হবেন।
  2.  হাজ্রাত মাহদী ( আ) মাদীনায় জন্মগ্রহন করবেন।
  3. হাজ্রাত মাহদী ( আ) তার নাম হবে মুহাম্মাদ, উপাধি হবে মাহদি
  4. হাজ্রাত মাহদী ( আ) এর পিতার নাম হবে আব্দুল্লাহ।
  5.  চল্লিশ বছর বয়সে কাবা শরীফে সিরিয়ার চল্লিশজন আব্দাল হাজ্রাত মাহদী ( আ) কে শনাক্ত করবেন।
  6. হাজ্রাত মাহদী ( আ) কয়েকটি জিহাদে তিনি মুসলমানদের নেত্রিত্ত দেবেন।
  7. ইমাম মাহদী ( আ) দামেস্কের জামে মাসজিদে পৌছবেন। সেখানে হাজরাতে ঈসা রুহুল্লাহ (আ) অবতরণকরবেন।
  8. হাজ্রাতে ঈসা রুহুল্লাহ (আ) অবতরনের পর সর্বপ্রথম নামাজ হাজ্রাত ইমাম মাহদী (আ) এর পেছনে পড়বেন।
  9. হাজ্রাতে মাহদী ( আ) এর মোট বয়স হবে ৪৯ বছর। ৪০ বছর পূর্ণ হবার পর তিনি খলিফা হবেন। এবং ৭ বছর খেলাফাতের দায়িত্ত পালন করবেন।
  10. অতপর হাজ্রাতওয়ালা মাহদী আ এর মৃত্যু  হবে।মুসলমানরা হাজ্রাতওয়ালার জানাজার নামাজ আদায় করবে। কোথায় দাফন করা হবে সে বিষয়ে হাদিসে স্পষ্ট কোন রেওয়ায়েত নেই। তবে কারো কারো মতে বায়তুল মোকাদ্দাসে দাফন করা হবে বলে দালীল পাওয়া যায় । এ বিষয়ে বিস্তারিত জানতে হলে  সাইয়্যেদ হুসাইন আহমাদ মাদানী (রহ) রচিত ( আল খালীফাতুল মাহদী ফি আহাদিসিস ছাহীহা ) এবং মুহাদ্দেসে কাবীর হাজ্রাত মাওলানা বদরে আলম মিরঠির রচিত ( আল ইমাম আল মাহদী ) পড়ুন।

মন্তব্য – পাঠক এখন আপনিই গবেষনা করে দেখুন ভারতের পাঞ্জাবের, গুরুদাসপুরের, কাদীয়ানের মিথ্যা নাবুওয়্যাতের দাবীদার মীরজা গোলাম কাদিয়ানি কি উপরল্লেখিত প্রতিস্রুত হাজ্রাতে মাহদী (আ) –???????

উল্লেখ্য –কাদীয়ানি/ আহমাদিয়া সম্প্রদায় মাসীহ ঈসা রুহুল্লাহ (আ) ও হাজ্রাত মাহদি (আ) কে এক ও অভিন্ন বিষয় মনে করে। যার মানে হলো মীরজা গোলাম কাদীয়ানি একই সাথে ঈসা মাসীহ ও ইমাম মাহদী (নাউজুবিল্লাহ) অথচ হাজ্রাত মাহদি ও ঈসারুহুল্লাহ (আ) উভয়ে দুটি ভিন্ন সত্তা — ভিন্ন ভিন্ন ইতিহাস ।ভিন্ন ভিন্ন আশেকে খাতমে নাবুওয়্যাতে মুহাম্মাদ মুস্তফা সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামাআমাদের অদ্যকার আলোচনা শুধুমাত্র , কেবলমাত্র হাজ্রাত মাহদী (আ) কে আবর্তন করেই। ইনশাআল্লাহ আগামী পর্বে হাজ্রাত ঈসা রুহুল্লাহ আ সম্পর্কে আলোচনা করবো।

১ম পর্বের লিংক – http://times71bd.com/archives/8449

মিথ্যা নাবুওয়্যাতের দাবীদার আহমাদিয়া জামাত নামধারী এই কাদীয়ানি আহমদিয়া জামাতকে যে বা যারা জেনে বা বুঝে কাফের না বলবে বা কাফের না জানবে উসুলে ফিকহের মানদন্ডে সে নিজেও কাফের হবে

 

এই সেই কুখ্যাত কাদীয়ানি ধর্মের প্রবর্তক মীর্জা গোলাম আহমাদ (!) কাদীয়ানি যার নামের সাথে ইংরেজী সেই টাইতেল ব্যবহার হয়ে থাকে যে টাইটেল আম্বিয়াদের শানে লাগানো হয় (?)

এই সেই কুখ্যাত কাদীয়ানি ধর্মের প্রবর্তক মীর্জা গোলাম আহমাদ (!) কাদীয়ানি যার নামের সাথে ইংরেজী সেই টাইতেল ব্যবহার হয়ে থাকে যে টাইটেল আম্বিয়াদের শানে লাগানো হয় (?)

বর্তমান কাদীয়ানি আহমাদিয়া মুসলিম জামাত নামধারী অমুসলিমদের মাসীহ গুরু মীর্জা মাসরুর কাদীয়ানির হাতে জার্মানির একটি মসজিদ (মাসজিদের মানসুর) উদ্বোধনের চিত্র । ছবি - ইন্টারনেট ।

বর্তমান কাদীয়ানি আহমাদিয়া মুসলিম জামাত নামধারী অমুসলিমদের মাসীহ গুরু মীর্জা মাসরুর কাদীয়ানির হাতে জার্মানির একটি মসজিদ (মাসজিদে মানসুর) উদ্বোধনের চিত্র । ছবি – ইন্টারনেট ।



This post has been seen 486 times.
শেয়ার করুন

Recently Published

Untitled-1
»

ইসলাম প্রতিমার বিরুদ্ধে, ভাস্কর্য ও মূর্তির বিরুদ্ধে নয়, একটি দালীলিক পর্যালোচনা

নাজমুল মুহম্মদ ...

Untitled-2
»

আহমাদিয়া মুসলিম জামাত নামধারী কুখ্যাত কাফের কাদীয়ানিয়াদের স্বরূপ উন্মোচন – ২য় খন্ড

সোনার বাংলাসহ গোটা ...

tumblr_m5ttvwJwae1qkwmgko1_1280
»

মেরাজুন্নাবী (সা) এর মূল দীক্ষাকে অস্বীকার করা প্রত্যক্ষভাবে শানে রেসালাতের অস্বীকৃতি

টাইমস৭১বিডি ডেস্ক, ঢাকা ...

18057189_1341071809310969_2890218475897828093_n
»

উম্মেহানী এর পরিচয় ও নাস্তিকদের দাঁত ভাংগা জবাব

মাসুদ পারভেজ – ...

2014-07-23-GayMene1379371366872
»

কিভাবে বাংলাদেশের জেলায় জেলায় বিদেশী অর্থায়নে ছড়িয়ে দেওয়া হচ্ছে সমকামীতা

নিলয় হাসান বলছি –  জেনে ...

8715089964_5a14e1f7f9
»

হেফাজতে ইসলামের চেতনার মূল গোড়ায় “ওহাবীবাদ রাজনীতি”

ইন্টারনেট থেকে প্রাপ্ত ...

ddgdgdg
»

কাদীয়ানিয়াত আহমাদিয়া মুসলিম জামাতের স্বরূপ উন্মোচনে ধারাবাহিক আলোচনা- ১ম পর্ব

ব্লগ ডট টাইমস৭১বিডি থেকে ...

14650162_1793332307615351_7045395582977483766_n
»

“খোমেনীকে সমর্থন দেওয়া মানে শিয়াবাদকে সমর্থন দেওয়া”

‘টাইমস৭১বিডি ‘র ...

salamun alaika
»

আমার প্রিয়নবীর পিতা মাতা নিষ্পাপ-মুমিন-ঈমানদার মুসলমান ছিলেন, জাহান্নামী নন

আমার প্রিয়নবীর  (সা) পিতা ...

Shares
Loading...