banner

The New Stuff

8715089964_5a14e1f7f9
9047 Views

হেফাজতে ইসলামের চেতনার মূল গোড়ায় “ওহাবীবাদ রাজনীতি”


ইন্টারনেট থেকে প্রাপ্ত – 

রঈসুজ্জামান রাহবার – 

হেফাজতে ইসলাম আসলে হেফাজতে ওহাবীবাদ। ওহাবীদের তৈরি করা বা দাবি করা ইসলামী রাষ্ট্র, কুরআনের আইন, শরীয়া আইন ইত্যাদি আসলে ওহাবী রাষ্ট্র, ওহাবী আইন। আর ওহাবীর শরীয়া মানে সুন্নীয়তের তথা প্রকৃত ইসলামের সবকিছুকে নিষিদ্ধ করা যেমন মাজার শরীফ জেয়ারত নিষিদ্ধ করা, মাজার শরীফ ভাঙ্গা, সালাতু সালাম নিষিদ্ধ করা, ঈদে আজম, ঈদে মেরাজ, জাতীয় শহীদ দিবস পালন নিষিদ্ধ করা ইত্যাদি। উপরে ইসলাম, কুরআন, শরীয়া আইন ইত্যাদি পবিত্র সুন্দর শব্দ ব্যবহার করে এগুলোকে কলংকিত ও এগুলোর বিপরীত সবকিছু কায়েম করাই এদের মূল লক্ষ্য।

8715089626_f339cd855b

বায়তুল মোকাররম উত্তর গেটে ৫ ই মে অগ্নি মহড়া, এর দায়ভার কার?

পবিত্র হাদীস শরীফে বলা হচ্ছে এমন একটা সময় আসবে যখন সব জায়গায় ইসলাম শব্দটি লাগানো হবে কিন্তু সেখানে ইসলাম থাকবেনা, কুরআনের কথা বলা হবে কিন্তু কুরআনের মূল মর্ম থাকবেনা। আলেম থাকবে কিন্তু তারা হবে আসমানের নিচে ও জমিনের উপর সর্বনিকৃষ্ট ওলামা যারা ইসলামের পবিত্র নাম ব্যবহার করে কুরআন হাদীস শরীফের অপব্যাখ্যা করে মানুষকে গোমরাহি ও প্রথভ্রষ্ট করবে, প্রকৃত ইসলাম থেকে দূরে সরাবে। আর এই সবগুলো করার হাতিয়ার হিসেবে এরা ইসলামী রাষ্ট্র, কুরআনের সংবিধান, শরীয়া আইন ইত্যাদি শব্দ ব্যবহার করে। তাই এসব যারা বলে এদেরকে মুসলিম মনে করলে ও এদের সাথে গেলে পথভ্রষ্ট হওয়ার সম্ভাবনা বেশি থাকে।

বায়তুল মোকাররম দক্ষিন গেটে হেফাজাত সমরথকদের সামনে মোটর বাইকে আগুন

বায়তুল মোকাররম দক্ষিন গেটে হেফাজাত সমরথকদের সামনে মোটর বাইকে আগুন

ইসলামের সরাসরি নামে রাষ্ট্র ও রাজনৈতিক দল বা সংগঠন হয়না কারণ ইসলাম রাষ্ট্র দল সংগঠন সবকিছুর উর্ধ্বে। ইসলামের অথরিটি কোন ব্যক্তি বা দল দাবি করতে পারেনা। ইসলামকে ধ্বংসের জন্য বাতেলের ষড়যন্ত্রের সবচেয়ে বড় হাতিয়ার হলো ইসলামের পবিত্র নামে দল সংগঠন করে ইসলামী রাষ্ট্র, শরীয়া আইনের নাম করে ইসলামের অথরিটি সেজে ইসলামকে কলংকিত করা নিজেদের হীন স্বার্থ চরিতার্থ করা, নিজেদের যাবতীয় অন্যায় অপকর্ম ইসলামের নামে চালিয়ে দেয়া এবং অমুসলিম ও অন্যান্যদের কাছে ইসলামকে বিপরীতভাবে উপস্থাপন করে জীবনের আসল সত্য থেকে সবাইকে দূরে রাখার হীন ষড়যন্ত্র।

হেফাজত জামাত একশন

৫ই মে দিনে হেফাজত জামাত রিএকশন

আই এস, আল কায়দা, বোকো হারাম ইত্যাদি সন্ত্রাসী খবিছ ওহাবী সালাফীদের মূল লক্ষ্যই হলো দুনিয়া থেকে সত্য ও মানবতা মুক্তির ইসলামকে কলংকিত ও উৎখাত করা। প্রিয় ভাইবোনদের উদ্দেশ্যে বলতে চাই ইসলাম নাম লাগালে বা ইসলামী রাষ্ট্র বললেই সেটা আসলে ইসলাম নয় বা ইসলামী রাষ্ট্র নয়। আই এস, ওহাবী, সালাফী, শিয়া ইত্যাদি বাতেল ফেরকা প্রতারণার হাতিয়ার হিসেবে ইসলাম শব্দটি ব্যবহার করে প্রকৃত পক্ষে এরা সবাই ইসলামের দুশমন। আকিদা ঠিক না থাকলে, মানুষের অধিকার স্বাধীনতা না থাকলে, মানবতা ধ্বংস হলে, সত্য ন্যায় জ্ঞানের মুক্ত প্রবাহ না থাকলে সেটা ইসলামের রাষ্ট্র বা ইসলামী দল নয় বরং ফেরাউন, নমরুদ এজিদবাদী মুলুকিয়ত কায়েমকারী শয়তানি দল ও রাষ্ট্র।

ইসলামের যে রাষ্ট্র তা সরাসরি ইসলামের নামে বা অন্যকোন ধর্ম বা মতবাদের নামে রাষ্ট্র নয়। ইসলামের রাষ্ট্র মানবতার রাষ্ট্র সব মানুষের কল্যাণের রাষ্ট্র, সবার অধিকারের রাষ্ট্র, সত্য ন্যায় জ্ঞানের কল্যাণের মুক্ত রাষ্ট্র খেলাফতে ইনসানিয়াত তথা সর্বজনীন মানবতার কল্যাণের রাষ্ট্র যা না থাকলে জীবন স্বাধীন থাকেনা বরং রুদ্ধ ও পরাধীন হয়ে যায় যা আজ কোথাও নেই। এজিদবাদী মুলুকিয়ত যা উৎখাত করে দেয়। খেলাফতে ইনসানিয়াতের সেই রুপরেখা পূর্ণাঙ্গরুপে আবার দুনিয়াতে নিয়ে এসেছেন এসময়ের ইমাম যুগের মহামান্য ইমাম ইমাম হায়াত আলাইহে রাহমা বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের মাধ্যমে। সব বাতেলের কবল থেকে দ্বীন মিল্লাত মানবতাকে বাঁচাতে হলে বিশ্ব ইনসানিয়াত বিপ্লবে শামিল হওয়ার কোন বিকল্প নেই।


বিঃদ্রঃ

লিখনী –  ইমাম হায়াতের দিশা দিকদর্শনের আলোকে লিখা।

ছবি – ইন্টারনেট থেকে প্রাপ্ত।

সম্পাদনায় – রঈসুজ্জামান রাহবার। 

প্রকাশনায় – blog.times71bd.com 



This post has been seen 9077 times.
শেয়ার করুন

Recently Published

Untitled-1
»

ইসলাম প্রতিমার বিরুদ্ধে, ভাস্কর্য ও মূর্তির বিরুদ্ধে নয়, একটি দালীলিক পর্যালোচনা

নাজমুল মুহম্মদ ...

Untitled-2
»

আহমাদিয়া মুসলিম জামাত নামধারী কুখ্যাত কাফের কাদীয়ানিয়াদের স্বরূপ উন্মোচন – ২য় খন্ড

সোনার বাংলাসহ গোটা ...

tumblr_m5ttvwJwae1qkwmgko1_1280
»

মেরাজুন্নাবী (সা) এর মূল দীক্ষাকে অস্বীকার করা প্রত্যক্ষভাবে শানে রেসালাতের অস্বীকৃতি

টাইমস৭১বিডি ডেস্ক, ঢাকা ...

18057189_1341071809310969_2890218475897828093_n
»

উম্মেহানী এর পরিচয় ও নাস্তিকদের দাঁত ভাংগা জবাব

মাসুদ পারভেজ – ...

2014-07-23-GayMene1379371366872
»

কিভাবে বাংলাদেশের জেলায় জেলায় বিদেশী অর্থায়নে ছড়িয়ে দেওয়া হচ্ছে সমকামীতা

নিলয় হাসান বলছি –  জেনে ...

8715089964_5a14e1f7f9
»

হেফাজতে ইসলামের চেতনার মূল গোড়ায় “ওহাবীবাদ রাজনীতি”

ইন্টারনেট থেকে প্রাপ্ত ...

ddgdgdg
»

কাদীয়ানিয়াত আহমাদিয়া মুসলিম জামাতের স্বরূপ উন্মোচনে ধারাবাহিক আলোচনা- ১ম পর্ব

ব্লগ ডট টাইমস৭১বিডি থেকে ...

14650162_1793332307615351_7045395582977483766_n
»

“খোমেনীকে সমর্থন দেওয়া মানে শিয়াবাদকে সমর্থন দেওয়া”

‘টাইমস৭১বিডি ‘র ...

salamun alaika
»

আমার প্রিয়নবীর পিতা মাতা নিষ্পাপ-মুমিন-ঈমানদার মুসলমান ছিলেন, জাহান্নামী নন

আমার প্রিয়নবীর  (সা) পিতা ...

Shares
Loading...