banner

The New Stuff

ddgdgdg
977 Views

কাদীয়ানিয়াত আহমাদিয়া মুসলিম জামাতের স্বরূপ উন্মোচনে ধারাবাহিক আলোচনা- ১ম পর্ব


Untitled-1

ব্লগ ডট টাইমস৭১বিডি থেকে প্রকাশিত – 

আজ সারা বিশ্বব্যাপী মীর্জা গোলাম আহমাদ(?)কাদীয়ানির প্রতিষ্ঠিত আহমাদিয়া মুসলিম জামাত নামধারী অমুসলিম জামাত সুদূরপ্রসারী চিন্তাচেতনাকে পুঁজি করে কাদিয়ানী ধর্মমতকে প্রচার ও তার প্রসার ঘটাচ্ছে। কোথাও কোথাও প্রকাশ্যভাবে, কোথাও কোথাও নিরবে নিভৃতে কচ্ছপের ভূমিকায় তাদের যাত্রা চলছে । ইউরোপ আমেরিকা কানাডা আফ্রিকা ভারত রাশিয়া সহ সারা বিশ্বব্যাপী তারা নিজেদেরকে তাদের প্রচারের সবগুলো মাধ্যমে বিশ্ব মুসলিম শক্তির অন্তর্ভুক্ত মুসলমান হিসেবে আখ্যায়িত করবার সাঁড়াশী হীন চক্রান্তে ব্যতিব্যস্ত । যা আজ সমকামী ভাইরাসের মতো সারা বিশ্বকে আষ্টেপ্রিষ্টে জড়িয়ে নিচ্ছে, যার ফলশ্রুতিতে সাধারণ মানুষ কাদিয়ানী আহমাদিয়া মুসলিম জামাতের হাতে বাইয়াত গ্রহণ করে নিজেদের ইসলাম ধর্মগ্রহণকারী একজন মুসলমান হিসেবে পরিচয় দিচ্ছে ।

অথচ কাদীয়ানিয়াত আহমাদিয়া মুসলিম জামাত নামধারী অমুসলিমরা খাতামুন নাবিয়্যিন মুহাম্মাদ মুস্তাফা সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে সর্বশেষ ও আখেরী নাবী হিসেবে স্বীকার করতে অপারগ, কেননা তাদের দাবী মুহাম্মাদ মুস্তাফা সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের পরেও আল্লাহতাআলা নাবুওয়্যাতের দারওয়াজা খোলা রেখেছেন আর মির্জা গোলাম আহমাদ(?) কাদিয়ানী মুহাম্মাদ পরবর্তী নয়া নাবী ???? নাউজুবিল্লাহি মিন জালিক । আমাদের শত পরবের সাজানো ১১ তম পরবের

ধারাবাহিক প্রতিবেদনের প্রথম খন্ড ——-

আল্লাহ সুবহান ওয়া তাআলার সম্পরকে মীরজা গোলাম কাদীয়ানির মন্তব্য—

১। ওই খোদা যার করায়ত্ত সকল অনু –পরমানু মানুষ কি করে তার আওতা থেকে বাচতে পারবে ? সে তো বলে আমি চোরের মতো গোপনে আছি । দলিল—কাদিয়ানি আকায়েদ, পেইজ, ৬

২। এই মিরজা গোলাম কাদীয়ানি একবার তার অবস্থা এভাবে প্রকাশ করলেন যে, কাশফের অবস্থায় অনুভব করতে পারলেন তিনি যেন মহিলা এবং আল্লাহ তায়ালা পৌরষ শক্তি প্রকাশ করলেন ( নাউজুবিল্লাহ )। দলিল—(ইসলামী কুরবানী পেইজ, ১৪ লিং কাজী ইয়ার মুহাম্মাদ কাদিয়ানি, রিয়াজুল হিন্দ প্রেস হতে প্রকাশিত ) ( কাদিয়ানি আকাইদ পেইজ, ৭ ও কাদিয়ানি বম পেইজ, ৪)

৩। মীরজা কাদিয়ানি বলে – মারিয়ামের মত ঈসার রুহ আমার মধ্যে ফুকে দেওয়া হলো (তখন) রুপকভাবে আমি গর্ভবতী হয়ে গেলাম । অতপর কয়েকমাস অতিবাহিত হলে , যা দশ মাসের অতিরিক্ত নয়, ইলহামের মাধ্যমে আমাকে মারিয়াম থেকে ঈসায় রুপান্তরিত করা হলো । আমি এভাবে মারিয়াম তনয় সাব্যস্ত হয়ে গেলাম । ( কাশতিয়ে নুহ, পেইজ, ৪৭ লিং মিরজা গোলাম আহমাদ, রুহানী খাজায়েন পেইজ, ৫০খন্ড-১৯) (কাদিয়ানি বমনামা-পেইজ,৪)

৪। আমি কাশফের হালতে দেখলাম , আমি জেন খোদা ।আমি নিশ্চিতভাবে বিস্যাশ করে নিয়েছি আমি তাই । (কিতাবুল বরিয়াহ পেইজ-১০৩,রুহানী খাজেয়েন খন্ড, ১৩ পেইজ ১০৩) (কাদীয়ানি বমনামা পেইজ –২ দ্র )

৫। আমার খোদা আমার নিকট বাইয়াত গ্রহন করেছেন । (নাউজুবিল্লাহ) ( মিরজা কাদিয়ানি প্রনীত দাফেউল বালা পেইজ ৬, বড় সাইজ ) কাদিয়ানিও আকায়েদ পেইজ, ৮ দ্র ।

মন্তব্য—- কোন সুস্থ মননের , বিবেক সম্পন্ন মানুষ কোন অবস্থাতেই এই টয়লেট সদ্রিশ মতবাদে বিশ্যাসি হতে পারেনা ।

কাদীয়ানিদের আকিদা-বিশ্যাসের আরো কতিপয় নমুনা ——

১। হুজুর আকরাম সা শেষ নাবী নন বরং গোলাম আহমাদ কাদিয়ানি শেষ নবী । (নাউজুবিল্লাহ) ( হাকীকাতুন নাবুওয়্যাত-পেইজ, ১৭৪)

২। হুজুর আকরাম (সা) দুইবার আবির্ভূত হয়েছেন । প্রথমবার ৫৭০ খ্রিষ্টাব্দে মক্কা নগরীতে , ২য় বার ১৮৩৯-৪০ ইং পাঞ্জাবের গুরুদাসপুর জিলার কাদিয়ান নামক গ্রামে , মীরজা গোলাম মোরতজার ঔরসে , চেরাগ বিবির গর্ভ হতে । (নাউজুবিল্লাহ) (রুহানী খাজায়েন পেইজ-২৭০,খন্ড ১৬)

৩। মীরজা গোলাম আহমাদ হুবহু মুহাম্মাদুর রাসুলুল্লাহ । (নাউজুবিল্লাহ) (প্রাগুক্ত-পেইজ , ২৫৬)

৪। মীরজা কাদিয়ানীর শিক্ষা ও তার প্রতি নাজিলকৃত অহী, এর মধ্যেই সমগ্র মানবজাতির মুক্তি। (নাউজুবিল্লাহ) ( প্রগুক্ত, পেইজ , ৪৩৫-খন্ড-১৭)

৫। মীরজা কাদিয়ানীকে নবী হিসেবে মান্য করা ব্যতীত ইসলাম অভিশপ্ত ইসলাম ও শয়তানি ধর্ম । (প্রগুক্ত, পেইজ, ৩৫৪—খন্ড -২১)

৬। মীরজা কাদিয়ানীকে যারা নবী হিসেবে মান্য করে না তারা জাহান্নামী ,তারা কাফের । ( তাজকিয়া –পেইজ-৩৬৬) ৭। মীরজার বিরুধ্যাচারনকারীরা জংগলের শুকড় , স্ত্রী লোকগন কুকুরী । (নাজমুল হুদা , পেইজ -৩৫) ( কাদিয়ানি আকাইদ –পেইজ -৪৮)

৮। এই মীরজা গোলাম কাদিয়ানি তার আয়নায়ে কামালাত/পেইজ-৫৮৭ ও কাদিয়ানি আকায়েদ পেইজ, ৪৯ এ বলে —–“ মীরজা কাদিয়ানির লিখিত কিতাবসমূহ যারা শ্রধ্যার দৃষ্টিতে দেখবে না , এতে বরণিত তথ্যাদি গ্রহন করবে না , তারা জারজ সন্তান ও হারামজাদা । “

মন্তব্য ___ এখন আপনিই বলুন এই –মিথ্যাবাদি-শত ভাগ অভদ্র মীরজা গোলামের কথা ও মতবাদে কি কোন সুস্থ/সাবলীল/উচ্চ মারগের বিবেগবান মানুষ মীরজা গোলামকে মডেল হিসেবে নিতে পারে –??? অথচ আমরা দেখছি কিছু দুর্ভাগা উচ্চ শিক্ষিত ব্যক্তিরা এই টয়লেটের পেছনে পেছনে হামেশা হামেশা দুনিয়াবী ফায়দা লাভের জন্য কাজ করে যাচ্ছে ।

এই সেই কুখ্যাত কাফের মিথ্যা নবী দাবীদার মীর্জা গোলাম আহমদ কাদিয়ানী

এই সেই কুখ্যাত কাফের মিথ্যা নবী দাবীদার মীর্জা গোলাম আহমদ কাদিয়ানী

কাদিয়ানিদের বিশ্বব্যাপী প্রচার প্রচারণার বর্তমান প্রধান আমির এই সেই মির্জা মাসরুর কাদিয়ানী, কালেমার কালাম লাগিয়ে বিসমিল্লাহির রাহমানির রাহিম এর ব্যানার যুক্ত পোস্টারে কাদিয়ানী ধর্মমত করছে ইসলামের নামে

কাদিয়ানিদের বিশ্বব্যাপী প্রচার প্রচারণার বর্তমান প্রধান আমির এই সেই মির্জা মাসরুর কাদিয়ানী, কালেমার কালাম লাগিয়ে বিসমিল্লাহির রাহমানির রাহিম এর ব্যানার যুক্ত পোস্টারে কাদিয়ানী ধর্মমত প্রচার  করে লাখো উম্মাতকে কাফের বানাচ্ছে 

পাঠক, আহমাদিয়া মুসলিম জামাতের কাদিয়ানিয়াত ধর্মের প্রদার প্রচারণা এই সোনার বাংলায়ও অব্যাহত আছে। এর পাশাপাশি কাদিয়ানিয়াত আহমাদিয়া মুসলিম জামাত নামধারী অমুসলিম জামাতের মিথ্যা প্রচার প্রচারণার জবাবে বেশ কতগুলো ইসলামী সংগঠন সারা বাংলাব্যাপী গত ৩ যুগ যাবত খাতমে নাবুওয়্যাতের আন্দোলন পরিচালনা করে আসছিলো কিন্তু রহস্যময় কারণে আজ সেই সব খাতমে নাবুওয়্যাতের আন্দোলন সমূহ মুখ বন্ধ অবস্থায় । কিন্তু আজ হিফাজাতে ইসলাম বাংলাদেশও তাদের ১৩ দফা দাবীর মাঝে কাদিয়ানিদের কাফের ঘোষনার দাবীকে ফলাও করেছে । আর তাই বর্তমান বাংলাদেশ সরকারের কাছে দাবী জানাচ্ছি যে, অনতিবিলম্বে স্বাধীন বাংলার স্থপতি শেখ মুজিবের সোনার বাংলায় কাদীয়ানিদের রাষ্ট্রীয়ভাবে কাফের ঘোষনা করা হোক ।

 

 মুক্ত লিখায়, মাওলানা শোয়ায়েব হোসাইন মোল্লা
নির্বাহী প্রধান সম্পাদক টাইমস৭১বিডি 
প্রচার প্রচারণায় “আমেলা -এ-খাতমে নাবুওয়্যাত বাংলাদেশ” 

মিথ্যা নাবুওয়্যাতের দাবীদার আহমাদিয়া জামাত নামধারী এই কাদীয়ানি আহমদিয়া জামাতকে যে বা যারা জেনে বা বুঝে কাফের না বলবে বা কাফের না জানবে উসুলে ফিকহের মানদন্ডে সে নিজেও কাফের হবে 



This post has been seen 978 times.
শেয়ার করুন

Recently Published

Untitled-1
»

ইসলাম প্রতিমার বিরুদ্ধে, ভাস্কর্য ও মূর্তির বিরুদ্ধে নয়, একটি দালীলিক পর্যালোচনা

নাজমুল মুহম্মদ ...

Untitled-2
»

আহমাদিয়া মুসলিম জামাত নামধারী কুখ্যাত কাফের কাদীয়ানিয়াদের স্বরূপ উন্মোচন – ২য় খন্ড

সোনার বাংলাসহ গোটা ...

tumblr_m5ttvwJwae1qkwmgko1_1280
»

মেরাজুন্নাবী (সা) এর মূল দীক্ষাকে অস্বীকার করা প্রত্যক্ষভাবে শানে রেসালাতের অস্বীকৃতি

টাইমস৭১বিডি ডেস্ক, ঢাকা ...

18057189_1341071809310969_2890218475897828093_n
»

উম্মেহানী এর পরিচয় ও নাস্তিকদের দাঁত ভাংগা জবাব

মাসুদ পারভেজ – ...

2014-07-23-GayMene1379371366872
»

কিভাবে বাংলাদেশের জেলায় জেলায় বিদেশী অর্থায়নে ছড়িয়ে দেওয়া হচ্ছে সমকামীতা

নিলয় হাসান বলছি –  জেনে ...

8715089964_5a14e1f7f9
»

হেফাজতে ইসলামের চেতনার মূল গোড়ায় “ওহাবীবাদ রাজনীতি”

ইন্টারনেট থেকে প্রাপ্ত ...

ddgdgdg
»

কাদীয়ানিয়াত আহমাদিয়া মুসলিম জামাতের স্বরূপ উন্মোচনে ধারাবাহিক আলোচনা- ১ম পর্ব

ব্লগ ডট টাইমস৭১বিডি থেকে ...

14650162_1793332307615351_7045395582977483766_n
»

“খোমেনীকে সমর্থন দেওয়া মানে শিয়াবাদকে সমর্থন দেওয়া”

‘টাইমস৭১বিডি ‘র ...

salamun alaika
»

আমার প্রিয়নবীর পিতা মাতা নিষ্পাপ-মুমিন-ঈমানদার মুসলমান ছিলেন, জাহান্নামী নন

আমার প্রিয়নবীর  (সা) পিতা ...

Shares
Loading...