banner

The New Stuff

blogger-image-72000125
14186 Views

ইসলাম কারবালার সাথে বেইমানী করে বাতেল জালেম কাফের ইয়াজীদি অপশক্তিকে কবুল মঞ্জুর করার নাম নয়


ইসলাম সকল মানুষের অধিকার অস্বীকার করার নাম নয়। ইসলাম কেবল অতিপর্দার নামে মা-বোনদের অশিক্ষিত অন্ধকারাছন্ন করে রাখার নাম নয়। ইসলাম কেবল আদ্ধাতিক কেবল রাজনৈতিক ধারার নাম নয়। ইসলাম ইমান বিহিন কেবল আমলের নাম নয়। ইসলাম কোন দলের নাম নয়। ইসলাম কোন রাস্ট্রের নাম নয়। ইসলাম কোন মার্কেটের নাম নয়।

ইসলাম কোন স্কুল বা শিক্ষা প্রতিষ্টানের নাম নয়। ইসলাম কোন ব্যাংকের নাম নয়। অর্থাৎ ইসলাম হলো দ্বীনের পূর্ণাংগ সকল মানুষের নিজ নিজ স্বাধীন সত্ত্বার অধিকার নিয়ে চলবে কেউ কারো উপর তার সত্য চাপিয়ে দিবে ইসলাম তা সমর্থন করে না। সকল মানুষ কেবল মুসলমান নয় হিন্দু, বৌদ্ধ, খৃষ্ঠান সকলে নিজ নিজ শান্তি নিয়ে চলবে কেউ কারো উপর জবরদস্তি মূলক তার সত্য চাপাবে না।সত্য ও জ্ঞানের মাধ্যমে স্বাধীনভাবে নিরাপত্তার সাথে তার নিজ সত্য প্রচার করবে।

মানুষ হিসেবে মানুষের প্রাথমিক পরিচয় যার ভিত্তি যার মূল উৎস কলেমা সবার অধিকার স্বাধীনতা স্বীকার করে নিশ্চিত করার নাম ইসলাম।ইসলাম সত্য-ন্যায় মানবতার কল্যানের নাম ছাড়া অন্য কিছুর নামে হতে পারে না। ইসলাম কোন ব্যক্তির মতবাদ নয়। আর কোন ব্যক্তির দেওয়া মতবাদ কখনো ইসলাম হতে পারেনা। যে কোন একটি দলের বা ব্যক্তির মতবাদের ইসলামী নাম লাগিয়ে দিলেই ইসলামী দল হয়ে যায় না। ইসলাম অর্থ হচ্ছে শান্তি। ইসলামে কোন জোর জবরদস্থি করে কোন আমল নেই। ইসলাম কেবল মাত্র আমাদের দ্বীনের আলোক বর্তিকা আমাদের দিক-দিশার নাম।

ইসলাম মানে মানবতার নাম। ইসলাম মানে লাকুম দ্বীনিকুম ওয়ালিয়া দ্বীণের নাম। ইসলাম মানে মহান আল্লাহ ও তার হাবীব সাল্লালাহু আলাইহে ওয়াসাল্লামের প্রেমের নাম। ইসলাম মানে সমস্থ বস্তুবাদ থেকে মুক্ত হয়ে সকলকে মুক্ত করে কলেমা কেন্দ্রিক জীবন ব্যবস্থায় থাকার নাম। ইসলাম মানেই প্রিয়নবীর প্রেমের ধারায় আনআমতাআলাইহিমের ধারার জন্য জীবনকে উৎসর্গিত করার নাম। আজ বাতেল ফেরকা অর্থাৎ (ইসলামের নামে লেভাসধারীদল) যত্রতত্র ইসলামের নাম বিক্রি করে ইসলামী অমুক দল ইসলামী তমুক দল বলে বা প্রচার করে গোটা বিশ্বকে অশান্ত পরিবেশ করে জংগি ওয়াহাবী,সালাফী,তাকফিরি,শিয়া,মওদূদীবাদের,কাদীয়ানী আরো অনেক ইসলামের লেভাসে আমাদের মুসলমানদের ইসলামের নাম লাগিয়ে আমাদের মাঝে ইসলামকে কলংকিত করছে।যারা আসলে ইসলাম কি?ইসলামের মূল প্রিয়নবী সাল্লালাহু আলাইহে ওয়াসাল্লাম,আহলে বায়েত,খোলাফায় রাসেদীন, সাহাবায়কেরাম,তাবাইন,তাবা-তাবেঈন আইম্মায়ে মুস্তাহেদীন,যুগযুগের ইমামগন ও যুগযুগ ধরে আউলীয়াকেরাম ধারায় যে ইসলামের আলোক বর্তিকা শান্তির মাধ্যমে মেসেজ দিয়েছেন এই বাতেল খবিস নাপাকরা কাফেরদের থেকেও ভয়ংকর যাদেরকে কোরআন-হাদীস শরীফে মুনাফিক বলা হয়েছে আমাদের এই সকল বিনাসি ফিতনা থেকে সাবধান থাকতে হবে। ইসলাম আল্লাহ রাসুলের দেওয়া পূর্ণাজ্ঞ জীবন ব্যবস্থা।

কিন্তু এটা অত্যন্ত দুঃখের বিষয় যে, আমরা আজ ব্যক্তির মতবাদকে ইসলাম মনে করছি। প্রত্যেকটা ব্যক্তিরই সীমাবদ্ধতা আছে। তাই কোন ব্যক্তির পক্ষে আল্লাহ রাসুল কি কুরআন, হাদিস কি তা পুরোপরি বা সম্পুর্ন বুঝা,জানা বা কল্পনা করা অসম্ভব ব্যাপার । তারপরো আমাদের অতটুকু বুঝতে হবে বা অতটুকু জানাবুঝা অনেক জরুরী যতটুকু না বুঝলে আমরা যেন কুফরির মধ্য না পড়ি। কলেমার পূর্নাংগ শিক্ষায় থেকে যেন কুফরীতে না পড়ি। ওহাবিবাদ,সালাফিবাদ, মওদুদীবাদ, শিয়াবাদ, কাদিয়ানিবাদ, তবলীগিবাদ, খারেজি,রাফেজী ইত্যাদি ইসলামের নামে সরাসরি আছে। এই দল গুলো ইসলামের লেভাসে থাকলেও এরা ইসলামের নয় এসমস্ত দল হল এক একটি কুফরি ব্যক্তির মতবাদ।

যেমন ওহাবিবাদ হচ্ছে আব্দুল ওহাব নজদির মতবাদ, মওদুদীবাদ হচ্ছে আবুল আলা মউদুদির মতবাদ, শিয়াবাদ হচ্ছে ইবনে সাবার মতবাদ, কাদিয়ানিবাদ হচ্ছে গোলাম মির্জা আযম কাদিয়ানির মতবাদ, তবলীগিবাদ হচ্ছে ইলিয়াস মেওয়াতির মতবাদ আরো ইত্যাদি মতবাদ রয়েছে যা ইসলাম বা ইমানের কলেমা কেন্দ্রিকতার মধ্য নাই এবং এরা হচ্ছে মহান প্রিয়নবীর ঘোষিত ইসলামের নামে ৭২ জাহান্নামী দল বা ফেরকা।

আমরা যদি এদের জীবন ইতিহাস পর্যালোচনা করি দেখব এরা কেউই কোন বুজুর্গ বা আল্লাহ রাসুলের আপন ছিলনা বরংচ যা ছিল তাদের আল্লাহ রাসুলের শানে সাহাবায়েকেরাম আওলিয়াকেরামের শানে এদের ছিল চরম কুফরি উক্তি ও মন্তব্য যা গ্রহন বা বিশ্বাস করলে কোন মুমীন তার এই দুনিয়ার শ্রেষ্ট সম্পদ ইমান হারিয়ে ভয়ংকর কুফরীয়তের মৃত্যু। মানুষকে প্রতারনা বা ইমানহারা করার জন্য এরা বাহ্যিক বা লোক দেখানো তসবী তাহলিল,জিকির আমলের কথা বলে নামায রোজা হজ্জ যাকাত করে যা দেখে আমরা তাদের অনেক বড় আলেম মনে করি কিন্তু আসলে এরা প্রতারক এরা ঘরের চোর এদের না চিনলে নিজের ইমানতো রক্ষা করা যাবেনা একি সাথে ইসলামের প্রকৃত শিক্ষা থেকেও হারিয়ে যাবে। আমল দেখে নয় আমাদের সত্য মিথ্যা যাচাই করতে হবে বিশ্বাস কলেমার আহলে সুন্নাত ওয়াল জামাতের আকিদার ভিত্তিতে । যে যা বলে তা সত্য বলে গ্রহন করাটাই অজ্ঞতা ও মূর্খতা। যারাই প্রিয় নবির শান অস্বীকার করে, সাহাবায়েকেরাম, আওলিয়াকেরামের শানে বেয়াদবি করে তাদের অস্বীকার করে তারা কখনো সত্য নয় বা সত্যর অনুসারী নয়। সত্য তারাই যারা তাদের ইমানসম্মতভাবে বিশ্বাস ও ভালোবাসে।

কলেমা তাইয়েবাকে ঈমানের মূল, প্রাণের উৎস, আত্মার সঞ্জীবনী শক্তির উৎস হিসেবে যারা বিশ্বাস করে এবং উপলব্ধি করতে পারে তারা শানে রেসালাতের বিরোধিতা করে না। বরং যারা কলেমা বুঝে না তারাই রেসালাতকে অস্বীকার করে অর্থাৎ প্রিয়নবীর দান সিরাতল মুস্তাকিম তথা আউলিয়া কেরামকে অস্বীকার করে। শুধু তাই নয় এই ভন্ড প্রতারকরা পবিত্র কোরআন শরীফ ও হাদীস শরীফের মনগড়া কুফরি অপব্যাখ্যা করে মানবতার চরম ক্ষতি করে যাচ্ছে। আসুন আমরা ছুন্নী আন্দোলনের মহাকাফেলায় ঐক্যবদ্ধ হয়ে সত্যের ধারক হই এবং ইনসানিয়াতের দিশায় বিপন্ন মানবতাকে উদ্ধার করি এবং নিজেরা অপরাজনীতি থেকে মুক্ত হয়ে দেশ ও বিশ্ব মানবতাকে উদ্ধার করি। বিশ্ব ইনসানিয়াত-Humanity-মানবতা বিপ্লব পার্টি, বাংলাদেশ বিশ্ব সুন্নী আন্দোলন – World sunni movement

আরিফ -আল -ইসলাম

 



This post has been seen 14032 times.
শেয়ার করুন

Recently Published

article image
»

One Piece Bounty Rush Cheats

Since now you can download the One Piece Bounty Rush hack and enjoy ...

article image
»

One Piece Bounty Rush Cheats

Since now you can download the One Piece Bounty Rush hack and enjoy ...

article image
»

James Patterson The 17th Suspect ebook

FREE EBOOKS James Patterson The 17th Suspect ebook Language: ...

article image
»

James Patterson The 17th Suspect ebook

FREE EBOOKS James Patterson The 17th Suspect ebook Language: ...

article image
»

Lord of Dice cheats tips and tricks

Here you can find the newest version of the Lord of Dice android ...

article image
»

Lord of Dice cheats tips and tricks

Here you can find the newest version of the Lord of Dice android ...

article image
»

Odpowiednik odcinek 4 online

ODPOWIEDNIK ONLINE ODPOWIEDNIK ODCINEK 4 LEKTOR ONLINE LINK DO ...

article image
»

Odpowiednik odcinek 3 online

ODPOWIEDNIK ONLINE ODPOWIEDNIK ODC 3 LEKTOR ONLINE LINK DO ...

article image
»

Odpowiednik odcinek 5 online

SERIAL ODPOWIEDNIK ONLINE ODPOWIEDNIK ODC 5 LEKTOR ONLINE LINK DO ...