banner

The New Stuff

saudi_arabia_location_map1.87225937_std
992 Views

প্রানের কেবলাভূমি মুক্ত করো – দ্বীন মিল্লাতের হেফাজত করো


“আরবের নজদ থেকে বের হবে শয়তানের শিং ও ভুমিকম্প”

(এখানে শয়তান বাতেল-জালেম-পথভ্রষ্টকারী অর্থে শিং আঘাতকারী অনিষ্টকর ক্ষমতাসীন অর্থে এবং ভূমিকম্প দ্বীন-মিল্লাত-মানবতার জন্যে ধবংসাত্তক অর্থে)

– আল হাদীস বোখারী শরীফ ২ য় খন্ড ১০৫০ পৃষ্ঠা ।

১ম পর্ব —-

ঈমান রক্ষাকারী এ পবিত্র হাদীস শরীফ, দ্বীন রক্ষাকারী এ মহান হাদীস শরীফ,হকের দিশারী এ আলোকময় হাদীস শরীফ, বাতেল থেকে উধ্যারকারী এ রহমতময় হাদীস শরীফ ।

প্রকৃতপক্ষে সব হাদীস শরীফই পরোক্ষভাবে অহী । দয়াময় আল্লাহতাআলা ও তার হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম দোজাহানে জীবনের সুরক্ষা ও সাফল্যের জন্য ঈমান দ্বীন দান করেছেন এবং একই সাথে তা হরনকারী জীবনের ক্ষতিকর শত্রু সম্পর্কেও সতর্ক করেছেন । ইসলামের ছদ্মনামেও কোরআনুল কারীম হাদীস শরীফের অপব্যাখ্যা করে ঈমান বিনষ্ট ও দ্বীন বিকৃত করে যে জীবনের শত্রু বাতেল ফেরকা আবির্ভাব হবে এবং তা থেকে নিজেদের ও দ্বীন মিল্লাত মানবতাকে রক্ষায় এ হাদীস শরীফ জীবনের দিশা ও দায়িত্তের নির্দেশিকা ।

এ মহান হাদীস শরীফ এবং আরও অনেক হাদীস শরীফে ভাবী দিনে ইসলামের নামে বেনামে কি কি প্রতারণা ধোঁকা বিপর্যয় ঘটতে পারে এবং তা থেকে উম্মাত কিভাবে সুরক্ষিত থাকবে সে সম্পর্কে উধ্যারের দিশা রয়েছে।

নবীজীর  (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম) এই প্রিয় উম্মাতকে যেন কোন  বাতেল জালেম অপশক্তি ক্ষতি করতে না পারে, পথহারা ও বিচ্ছিন্ন করতে না পারে এবং সত্যের ধারা  উৎখাত করে মানবমন্ডলীকে মিথ্যা আঁধারে বিণাশ করতে না পারে, সেজন্য ভবিষ্যৎ বানী হিসেবে এ হাদীস শরীফ বর্ণনা করেছেন রহমতের নবী মানবজীবনের পরম আপন ও উধ্যারকারী আদি-অন্ত-দ্রিশ্য-অদ্রিশ্য-সর্ব দৃষ্টি সর্ব জ্ঞানের মূল কেন্দ্র মহান প্রিয়নবী ।

দয়াময় আল্লাহতাআলা স্বয়ং কোরআনুল কারীমে কোরআনুল কারীমের অপব্যাখ্যাকারী দ্বীনের নামে বাতেল ফেরকা সম্পর্কে সুস্পষ্ট সতর্ক করেছেন এবং তা থেকে সুরক্ষার জন্যে বারবার তার হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম কেন্দ্রিক হয়ে থাকার তার হাবীবের প্রেমভিত্তিক হওয়ার, তার হাবীবের আপনদের তথা আহলে বায়াতের খোলাফায়ে রাশেদীন মকবুল সাহাবায়ে কেরাম ইমামবৃন্দ ও আউলিয়াকেরামের পথে ও সাথে থাকার তাকিদ দিয়েছেন ।

হক বাতেল পার্থক্যকারী এ হাদীস শরীফে বাতেলের ঠিকানাসহ বলে দেওয়া আছে যা রিয়াদ নামধারী নজদ । নজদ থেকে নজদের দরিয়া এলাকা বাতেল্ক জালেম সালাফী মতবাদ অনুসারী ওহাবী মতবাদ উদ্ভুত । সেখানেই তারা ১৭৪৪ সালে ব্যাপক রক্তপাতের মাধ্যমে প্রথম ওহাবী রাষ্ট্র কায়েম করে এবং ১৮১৮ সালে উৎখাত হয় । ১৮২৪ সালে পুনং দখল করে ১৮৯১ এ আবার বিতাড়িত হয় । আবার ১৯০২ সালে নজদে পুনংওহাবী রাষ্ট্র করে সেখান থেকে আগ্রাসন শুরু করে ১৯২৫ থেকে ভয়ংকর গণহত্যা ও ধ্বংসযজ্ঞের মাধ্যমে অন্যান্য অপশক্তির সহায়তায় আল আরব জবর দখল শুরু করে ১৯৩২ এ কেবলাভূমিকে গোত্রবাদী ওহাবীবাদী “সৌদি আরব” ঘোষনা করে, যা কেবলাভূমিকে গোত্রবাদী ওহাবীবাদী “সৌদি আরব” ঘোষনা করে, যা কালেমার চেতনা উৎখাত ইসলাম ও মুসলিম মিল্লাতের জন্য মৃত্যু সমতুল্য

আমরা যেন বাতেলকে ধ্বংসের গর্তে পড়ে দোজাহানের বিনাশ না হই, সালাফী ওহাবী বাতেল ফেরকাকে ইসলাম মনে না করি, সতর্ককারী আয়াতশরীফ ও হাদীস শরীফে সে দিশা সুরক্ষা দেয়া হয়েছে । দয়াময় আল্লাহতাআলার প্রতি অশেষ শোকরিয়া সিজদাহ এবং প্রাণপ্রিয় প্রিয়নবীর প্রতি অনেক অনেক সালাতুস সালাম ।

সূত্র- আমাদের ইমাম – মহান ইমাম হায়াতের

“আলোর পথে” “আঁধার দিবস” কিতাব  থেকে চয়ন করা । 



This post has been seen 991 times.
শেয়ার করুন

Recently Published

Untitled-1
»

ইসলাম প্রতিমার বিরুদ্ধে, ভাস্কর্য ও মূর্তির বিরুদ্ধে নয়, একটি দালীলিক পর্যালোচনা

নাজমুল মুহম্মদ ...

Untitled-2
»

আহমাদিয়া মুসলিম জামাত নামধারী কুখ্যাত কাফের কাদীয়ানিয়াদের স্বরূপ উন্মোচন – ২য় খন্ড

সোনার বাংলাসহ গোটা ...

tumblr_m5ttvwJwae1qkwmgko1_1280
»

মেরাজুন্নাবী (সা) এর মূল দীক্ষাকে অস্বীকার করা প্রত্যক্ষভাবে শানে রেসালাতের অস্বীকৃতি

টাইমস৭১বিডি ডেস্ক, ঢাকা ...

18057189_1341071809310969_2890218475897828093_n
»

উম্মেহানী এর পরিচয় ও নাস্তিকদের দাঁত ভাংগা জবাব

মাসুদ পারভেজ – ...

2014-07-23-GayMene1379371366872
»

কিভাবে বাংলাদেশের জেলায় জেলায় বিদেশী অর্থায়নে ছড়িয়ে দেওয়া হচ্ছে সমকামীতা

নিলয় হাসান বলছি –  জেনে ...

8715089964_5a14e1f7f9
»

হেফাজতে ইসলামের চেতনার মূল গোড়ায় “ওহাবীবাদ রাজনীতি”

ইন্টারনেট থেকে প্রাপ্ত ...

ddgdgdg
»

কাদীয়ানিয়াত আহমাদিয়া মুসলিম জামাতের স্বরূপ উন্মোচনে ধারাবাহিক আলোচনা- ১ম পর্ব

ব্লগ ডট টাইমস৭১বিডি থেকে ...

14650162_1793332307615351_7045395582977483766_n
»

“খোমেনীকে সমর্থন দেওয়া মানে শিয়াবাদকে সমর্থন দেওয়া”

‘টাইমস৭১বিডি ‘র ...

salamun alaika
»

আমার প্রিয়নবীর পিতা মাতা নিষ্পাপ-মুমিন-ঈমানদার মুসলমান ছিলেন, জাহান্নামী নন

আমার প্রিয়নবীর  (সা) পিতা ...

Shares
Loading...